ঠাকুরগাঁওয়ে দরিদ্র পরিবারে বিনামুল্যে গরু বিতরণ:-

দরিদ্র, পরিবারের আর্থিক স্বাবলম্বীতা আনয়নে ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে বকনা গরু বিতরণ করা হয়েছে৷ বেসরকারি প্রতিষ্ঠান ওয়াল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র উদ্যোগে আজ সোমবার দুপুরে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ গরু প্রদান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বনি আমিন। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মামুন অর রশিদ, জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ।

এবং ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি সদস্যবৃন্দ। অনুষ্ঠানে ওয়াল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র প্রোগ্রাম অফিসার নেলসন সরেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুস সালাম, ইউপি সদস্য হাফিজুর রহমান, ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর নীলফামারী এপিসি’র ফিল্ড টেকনিক্যাল প্রোগ্রাম স্পেশালিষ্ট লাভলিহুড সৈয়দ ছাগির আহম্মেদ, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি রাজ কুমার প্রমুখ৷ এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে ৫৫ জন দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের আর্থিক স্বচ্ছলতা আনতে একটি করে বকনা গরু প্রত্যেক পরিবারের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়।